সিএনসি মেশিনিং নির্ভুল অংশের ধাপ

- 2022-08-16-

হিসেবেসিএনসিনির্ভুল অংশ প্রক্রিয়াকরণ প্রস্তুতকারক, আসুন CNC মেশিনিং নির্ভুল অংশগুলির পদক্ষেপ সম্পর্কে কথা বলি।

CNC machining services

(1) রাফিং স্টেজ। বেশিরভাগ মেশিনিং ভাতা প্রতিটি মেশিনিং পৃষ্ঠের জন্য খনন করা হয়, এবং যন্ত্রের জন্য মান পরিমার্জিত হয়, এবং প্রধান বিবেচনা হল যতটা সম্ভব উত্পাদনশীলতা বৃদ্ধি করা।
(2) আধা-সমাপ্ত পণ্য পর্যায়। সারফেস ফিনিশিং এর জন্য প্রস্তুত করার জন্য রুক্ষ যন্ত্রের পরে দেখা দিতে পারে এমন ত্রুটিগুলি, নির্দিষ্ট যন্ত্রের নির্ভুলতা প্রয়োজন, উপযুক্ত ফিনিশিং অ্যালাউন্স নিশ্চিত করতে এবং সেকেন্ডারি সারফেস মেশিনিং সম্পূর্ণ করতে হবে।
(3) সমাপ্তি পর্যায়। এই পর্যায়ে, উচ্চ কাটিয়া গতি, ছোট ফিড এবং কাটিং গভীরতা পূর্ববর্তী প্রক্রিয়া দ্বারা বাকি সমাপ্তি ভাতা অপসারণ করতে ব্যবহৃত হয়, যাতে নির্ভুল অ্যালুমিনিয়াম অংশগুলির ডাই-কাস্টিং পৃষ্ঠটি প্যাটার্নের প্রযুক্তিগত প্রয়োজনীয়তাগুলি পূরণ করতে পারে।
(4) সমাপ্তি পর্যায়. প্রধানত পৃষ্ঠের রুক্ষতা মান কমাতে বা মেশিনযুক্ত পৃষ্ঠকে শক্তিশালী করতে ব্যবহৃত হয়, প্রধানত উচ্চ পৃষ্ঠের রুক্ষতা (raâ¤0.32μm) সহ পৃষ্ঠের যন্ত্রের জন্য ব্যবহৃত হয়।
(5) আল্ট্রা-নির্ভুলতা মেশিনিং স্টেজ। যন্ত্রের নির্ভুলতা হল 0.1-0.01μm, এবং পৃষ্ঠের রুক্ষতার মান raâ¤0.001μm। প্রধান প্রক্রিয়াকরণ পদ্ধতি হল যথার্থ কাটিং, সূক্ষ্ম আয়না নাকাল, নির্ভুল নাকাল, পলিশিং ইত্যাদি।